Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

যারাই অপরাধী তাদেরই আইনের আওতায় আনা হচ্ছে বলে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৩:০৪ পিএম | আপডেট : ৩:০৬ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

যারাই অপরাধী তাদেরই আইনের আওতায় আনা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, গডফাদার, গ্র্যান্ডফাদার নয়, আমরা চিনি অপরাধী।
আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সচিবালয়ে সাংবাদিকরা জানতে চাইলে এ কথা বলেন তিনি।
বিভিন্ন অপরাধে রাজনৈতিক নেতাদের গ্রেফতার ও ঢাকা শহরের ক্যাসিনোগুলোয় অভিযানের ফলে অপরাধীরা দেশের বাইরে চলে যেতে পারেন, এ জন্য কোনো সতর্কতা জারি করা হয়েছে কি না- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রেড অ্যালার্ট জারি করার মতো পরিবেশ সৃষ্টি হয়নি।
বিমানবন্দরেও বিশেষ কোনো সতর্কতা জারি করা হয়নি বলে জানান তিনি।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩০ পিএম says : 0
    রেড অ্যালার্ট জারি করার মতো পরিবেশ সৃষ্টি হয়নি বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। কথাটা ঠিক তবে স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশকে সতর্ক থাকার জন্যে নির্দেশ দেয়া উচিৎ ছিল বলে সাধারণ মানুষের মন্তব্য। আমাদের মন্ত্রী বাহাদুর মুখে বলছেন, যারাই অপরাধী তাদেরই আইনের আওতায় আনা হচ্ছে, ধরপাকড় শুরু করেছেন কিন্তু পালাবার যায়গা রেখে দিয়েছেন ঠিকই!!! তিনি বলেন, গডফাদার, গ্র্যান্ডফাদার নয়, আমরা চিনি অপরাধী তাই যদি হয় তাহলে যখন ধরপাকড় হচ্ছে তখন পালাবার পথে কেন পুলিশকে সতর্ক রাখা হচ্ছে না?? আল্লাহ্‌ আমাদের রাজনৈতিক নেতাদেরকে কথা ও কাজ দুইটাই সততার সাথে পালন করার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ