Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

এই নারীই হচ্ছেন সালমানের নতুন নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০০ পিএম

সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন ‘দাবাং থ্রি’র শুটিংয়ে। আগামী ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে। এর মধ্যে সোশ্যাল মিডিয়া গরম করলেন অভিনেতা। সম্প্রতি সাল্লু মির্জা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে একজন নারীর গা ঘেঁষে দাঁড়িয়ে আছেন বলিউড সুপারস্টার। তা কে এই নারী?

চলতি বছরের মার্চের দিকে সালমান খানের অন্যতম ব্যবসা সফল ছবি ‘দাবাং’য়ের সিক্যুয়েল ‘দাবাং-থ্রি’-এর শুটিং শুরু হয়। ভক্তদের জন্য শনিবার ইনস্টাগ্রামে সেই ছবির শুটিংয়েরই একটি ছবি পোস্ট করেন বলিউড সুপারস্টার।

দাবাং-থ্রি’তে সালমানের বিপরীতে অভিনয় করছেন সাই মাঞ্জেকার। ৫৩ বছর বয়সী এই অভিনেতা যে ছবি শেয়ার করেছেন সেখানে সালমানের পাশে ওই নারীই হলেন সাই মঞ্জেকার। ছবিতে সালমান এবং সাইকে নদীর তীরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। সালমান হালকা বাদামী রঙের শার্ট আর সাই পিচ রঙের স্যুট পরে রয়েছেন ছবিটিতে। ছবিটি শেয়ার করে সালমান খান লিখেছেন, লোকেশনে ... দাবাং-থ্রি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ