Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

আবারও সাবেক প্রেমিকার সঙ্গে সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম

সালমান খান মানেই যেন ইন্ডাস্ট্রিতে হিট সিনেমার জন্ম। প্রায় ৫ বছর আগে ২০১৪ সালে অ্যাকশন থ্রিলার ‘কিক’-এ দর্শকদের মন জিতেছিল সালমান খান। এতে অভিনেতার বিপরীতে অভিনয় করেছিলেন সালমানের সাবেক প্রেমিকা জ্যাকুলিন ফার্নান্ডেজ। সিনেমাটি মুক্তির পর বøকবাস্টার হিট হয়। কিক-এর পর আবারও কাছাকাছি আসছেন সালমান খান ও তার সাবেক কথিত প্রেমিকা জ্যাকুলিন ফার্নান্ডেজ! ভারতীয় গণমাধ্যমের খবর, কিক-এরই সিক্যুয়েলে আরও একবার জুটি বাঁধতে চলেছেন তারা।

কিকের ডেভিল সালমানই থাকছেন একই চরিত্রে। সূত্রের খবর, ডেভিলের চরিত্রের বেশ লেয়ার তুলে ধরা হবে সিক্যুয়েলে। আর সেখানেই থাকবে প্লটের একাধিক টুইস্ট। ইতিমধ্যে ছবির চিত্রনাট্য লেখার কাজ অনেকটাই সম্পন্ন করে এনেছেন পরিচালক। আগামী বছরেই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ২০২০ সালের শেষে প্রেক্ষাগৃহে আসবে ‘কিক টু’।

প্রসঙ্গত, এক সময় জ্যাকলিনের সালমানের প্রেম চর্চিত ছিল। শোনা যায়, সে সময় জ্যাকুলিনকে একটা ফ্ল্যাটও উপহার দেন সালমান। পরে অবশ্য জ্যাকুলিনের থেকে সরে আসেন সালমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ