Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রিয়াঙ্কার ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৫ পিএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসেন। কখনও নতুন কোনো সিনেমা তো কখনও আবার স্বামী নিক জোনাসের সঙ্গে অন্তরঙ্গ কোনো মুহুর্তের কারণে খবরের পাতায় দেখা যায় এই সাবেক বিশ্ব সুন্দরীকে। সম্প্রতি এই অভিনেত্রী আবারও খবরের শিরোনামে। তবে এবারের বিষয়টি একেবারেই ভিন্ন। প্রিয়াঙ্কার তার ব্যবহার করা একটি ব্যাগের কারণে উঠে এসেছেন খবরে।

প্রিয়াঙ্কা চোপড়ার স্টাইল সেন্স নজর কাড়ে বহু সেলেবদেরও। আজকাল যখনই জনসমক্ষে আসেন, তখন প্রিয়াঙ্কার পোশাক থেকে সাজ-সরঞ্জাম সবকিছুই তাক লাগিয়ে দেয়। ক্রমাগত স্টাইল আইকন হয়ে উঠেছেন পিগি চপস।

স¤প্রতি নিউ ইয়র্ক ফ্যাশন উইকে প্রিয়াঙ্কার অস্কার দে লা রেন্টা’র ডিজাইনার পোশাকে নজর কাড়েন প্রিয়াঙ্কা। তবে তার থেকেও বেশি নজর কাড়ে মেটালের মিনি আলিবি বক্স ব্যাগ।

প্রিয়াঙ্কার হাতের এই ছোট্ট জিনিসটাই সবার নজরে আসে। তবে দেশি গার্লের এই ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনারও। প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম ২ লাখ ৬ হাজার ৪৫২ টাকা।

প্রসঙ্গত, এই মুহূর্তে প্রিয়াঙ্কা আন্তর্জাতিক তারকা হয়ে উঠেছেন। তবে খুব শীঘ্রই প্রিয়াঙ্কাকে দেখা যাবে ফারহান আখতারের ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা


আরও
আরও পড়ুন