Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে নাশকতার অভিযোগে বিএনপির ৫ নেতাকর্মী আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪০ পিএম

সিলেটের ওসমানীনগরে নাশকতার অভিযোগে বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। গত রোববার দিবাগত রাতে ১০ টার দিকে উনিশ মাইল নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, সাদিপুর ইউনিয়নের হলিমপুর গ্রামের আন্তাজুর রহমান চৌধুরীর চেলে ইকরাজ চৌধুরী (২৭). রঙ্গীয়া গ্রামের সাকিল মিয়ার ছেলে শাকির আহমদ চৌধুরী (৪০), মোবারকপুর গ্রামের মৃত আব্দুল গণীর ছেলে মানিক মিয়া (৫০), বুরুঙ্গা ইউপির নিজ বুরুঙ্গা গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে সাজ্জাদুর রহমান (৩৫), কাশিপাড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে আব্দুল আহাদ (৩৫)। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৩, তারিখ ২৩/০৯/২০১৯ ইংরেজি। গতকাল সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন আটকের সত্যতা স্বীকার করে বলেন, আটকের সত্যতা সত্যতা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ