Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

হৃত্বিকের সঙ্গে শত্রুতা, ভিন্ন পথে টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৫ পিএম

হৃত্বিক রোশনকে নিজের অ্যাকশন গুরু মানেন টাইগার শ্রফ। প্রকাশ্যে একাধিকবারই এমনটা স্বীকারও করেছেন টাইগার নিজেই। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ওয়ার’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার গুরু হৃত্বিক রোশনের সঙ্গে রূপালি পর্দায় হাজির হতে যাচ্ছেন এই অভিনেতা। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেলার ও দুটি গান। যা দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ২ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তার আগে বিভিন্ন জায়গায় চলবে সিনেমাটির প্রচারণা। কিন্তু চমকপ্রদ তথ্য হলো- হৃতিক-টাইগার নাকি একসঙ্গে সিনেমাটির প্রচারণায় অংশ নেবেন না। কিন্তু কেন? তাহলে কী সিনেমার মতো বাস্তবেও তাদের মধ্যে রয়েছে শত্রুতা!

এই জল্পনার অবসান ঘটিয়ে পরিচালক সিদ্ধার্থ জানান, ‘‘ওয়ার’ প্রথমবারের মতো দুই অ্যাকশন সুপারস্টারকে একসঙ্গে নিয়ে হাজির হতে যাচ্ছে। তাই আমরা চাই দর্শকরা হৃতিক-টাইগারকে শুধুমাত্র রূপালি পর্দায় দেখুক। এ কারণে তারা দু’জনে একসঙ্গে কোন প্রচারণায় অংশ নেবেন না।’

হিন্দি নয়, তামিল ও তেলেগু ভাষাতেও নির্মিত হবে ‘ওয়ার’। এতে হৃতিকের বিপরীতে দেখা যাবে বানি কাপুরকে। তবে টাইগারের নায়িকা কে তা এখনও অজানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হৃত্বিকে-টাইগার শ্রফ
আরও পড়ুন