Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

স্কুল হ্যান্ডবলের সেমিফাইনাল মঙ্গলবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৬ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় পোলার আইাসক্রিম স্কুল হ্যান্ডবল প্রতিযোগিতার সেমিফাইনাল মঙ্গলবার। শহীদ (ক্যাপ্টেন) এম.মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে বালক বিভাগের প্রথম সেমিফাইনালে দুপুর ১টায় সানিডেল খেলবে সেন্ট গ্রেগরী স্কুলের বিপক্ষে। দুপুর ২টায় দ্বিতীয় সেমিতে রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের প্রতিপক্ষ শহীদ পুলিশ স্মৃতি কলেজ। একই ভেন্যুতে বালিকা বিভাগের প্রথম সেমিফাইনাল শুরু হবে দুপুর ১২টায়। খেলবে সানিডেল ও কদমতলা পুর্ব বাসাবো স্কুল এন্ড কলেজ। বিকেল এই বিভাগের দ্বিতীয় সেমিতে ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ খেলবে স্কলাসটিকা (উত্তরা)’র বিপক্ষে।

এর আগে সোমবার দ্বিতীয় রাউন্ডের খেলায় বালিকা বিভাগে সানিডেল ২৪-৩ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে,কদমতলা পুর্ব বাসাবো স্কুল এন্ড কলেজ ৮-০ গোলে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে, পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ০৫-০০ গোলে এগিয়ে ছিল। সানিডেল ১৫-৩ গোলে স্কলাসটিকা (উত্তরা) কে এবং ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ ২০-১ গোলে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে হারায়।

বালক বিভাগের দ্বিতীয় রাউন্ডে রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ ২৯-২৮ গোলে কদমতলা পুর্ব বাসাবো স্কুল এন্ড কলেজকে, শহীদ পুলিশ স্মৃতি কলেজ ২৪-১৮ গোলে স্কলাসটিকা (উত্তরা) কে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ০৭-১৩ গোলে পিছিয়ে ছিল। এবং রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ ২৭-১৭ গোলে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে হারায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন