Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

অমিতাভ এবং শাহরুখকে নিয়ে প্রশ্ন তুলেছেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৭ পিএম

পরিচালক সন্দীপ রেড্ডির সিনেমা ‘কবীর সিং’ মুক্তি পাওয়ার পর সমাজের বিভিন্ন ক্ষেত্র থেকে এর প্রতিবাদ করা হয়। শাহিদ কাপুর, কিয়ারা আদবানির এই সিনেমায় যেভাবে একজনের উশৃঙ্খল জীবনকে প্রতিফলিত করা হয়েছে, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। ফলে শাহিদ কাপুরের এই সিনেমা নিয়ে বিস্তর বিতর্ক শুরু হয়। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর নিজেই।

‘সিনেমা দেখে সব সময় সেখান থেকে জীবনের শিক্ষা নিতে হবে, এমন ভাবনা চিন্তা ঠিক নয়। সিনেমা কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয়। এখানে জীবনের প্রতিচ্ছবি প্রতিফলিত হবে, এমন ভাবারও কিছু নেই।’- ‘কবীর সিং’ নিয়ে এবার এভাবেই মুখ খুললেন শাহিদ কাপুর।

তিনি আরও বলেন, ‘বাজিগর’-এ যখন শাহরুখ খান শিল্পা শেঠিকে খুন করেন ঠান্ডা মাথায়, তখন তো কেউ প্রশ্ন তোলেননি। শুধু তাই নয়, অমিতাভ বচ্চনের সিনেমাতেই তাকে চোর সাজতে দেখা গিয়েছে। তাহলে অমিতাভ বচ্চন কি কখনও কাউকে চোর হওয়ার জন্য উদ্বুদ্ধ করেছেন? এমন কথা বলা যায়? সোনম কাপুরকে যেভাবে ‘সঞ্জু’-তে দেখানো হয়েছে, সে বিষয়েও কি কেউ প্রশ্ন তুলেছেন কখনও?’

শহিদ কাপুর প্রশ্ন করেন যদি অমিতাভ এবং শাহরুখদের বেলায় কোনো প্রশ্ন না হয় তাহলে ‘কবীর সিং’-এর পেছনে পড়ে আছেন কেনো?

এদিকে শহিদ কাপুর ও কিয়ারা আদবানির ‘কবীর সিং’ মুক্তির পর বক্স অফিসে আয় করেছে ২৭৮.২৪ কোটি।



 

Show all comments
  • Apurba Goswami ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৪২ এএম says : 0
    সিনেমা মানেই কৌতূহল,এন্টারটেইনমেন্ট ।এখান থেকে আমাদের ভালো দিক গুলো গ্রহণ করতে হবে,খারাপ দিক গুলো নয়,আমি কবির সিং দেখেছি খুব ভালো লেগেছে,আমি আজ পর্যন্ত যত গুলো মুভি দেখেছি একটু হলেও এক বা দু মিনিটের ব্রেক নিয়েছি কিন্তু এই সিনেমাটি দেখার সময় একবার ও বিরক্ত বোধ করেনি।দারুন লেগেছে,,,এই সিনেমাটা দেখে খারাপ মন্তব্য করার কিছু নেই,আর যারা সমালোচনা করার তারা করবেই সেটা যত ভালোই সিনেমা হোক না কেন, তাদের ঐগুলোই কাজ। sahid kapoor sir এন্ড kiara mam acting awesome,,,
    Total Reply(0) Reply
  • Anwar Hossain ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৫০ এএম says : 0
    Very nice film
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ