Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

রুমান সানাকে সংবর্ধনা দিলো আনসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৯ পিএম

ফিলিপাইনে সদ্য সমাপ্ত এশিয়া কাপ স্টেজ-৩ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং আরচ্যারি প্রতিযোগিতায় স্বর্ণপদক জেতায় দেশসেরা আরচ্যার রুমান সানাকে সংবর্ধনা দিলো বাংলাদেশ আনসার ও প্রতিরক্ষা বাহিনী। তীরন্দাজ রুমান এই আনসার দলেরই সদস্য। সোমবার রাজধানীর খিলগাঁওস্থ আনসারের সদর দপ্তরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এই বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ। অনুষ্ঠানে তিনি রুমান সানাকে সব ধরণের সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস দেন। এছাড়াও আনসার মহাপরিচালক টোকিও অলিম্পিক গেমসে অংশ নেয়ার মাধ্যমে রুমান বাহিনী তথা দেশের সম্মান বিশ্বের দরবারে তুলে ধরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনসারের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল কামাল মামুন, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) মো: শাহ্Ÿুদ্দিন ও পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মো: নূরুল হাসান ফরিদী ও ক্রীড়া অফিসার রায়হান উদ্দিন ফকিরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবর্ধনা পেয়ে রুমান সানা বলেন, ‘অলিম্পিকে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করা কিংবা এশিয়ার সেরা- আমার সব সাফল্যের পেছনে অন্যতম অবদান আমার প্রতিষ্ঠান আনসারের। তাদের জন্যই এত দূর আসতে পেরেছি। ফেডারেশন আমাকে ভালো কোচ ও অনুশীলনের নিশ্চয়তা নিশ্চিত করলেও আনসার আমাকে আর্থিক নিশ্চয়তা দিচ্ছে। আমি মহাপরিচালক স্যারের কাছে কৃতজ্ঞ। তার ভালোবাসায় আমি আরচ্যারিতে আরো এগিয়ে যাচ্ছি। স্যার পদোন্নতির কথা বলেছেন। আমি এতে যারপরনাই খুশি। এটি আমাকে অনেক উৎসাহিত করবে ভালো খেলতে।’ আনসারের ক্রীড়া অফিসার রায়হানউদ্দিন ফকির বলেন,‘ রুমান সানা আনসারের গর্ব। আমাদের একজন ক্রীড়াবিদ অলিম্পিকে খেলবে- এটা আমাদের সবার গর্ব। রোমান সানাকে দেখে আনসারের আরো ক্রীড়াবিদরা উৎসাহিত হবে। মহাপরিচালক স্যার ক্রীড়াবিদদের সুযোগ সুবিধা বৃদ্ধির ব্যাপারে বরাবরই উদার।



 

Show all comments
  • মো:অলিউল্লাহ ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৩৯ পিএম says : 0
    ♥শুভেচ্ছা ও অভিনন্দন ♥
    Total Reply(0) Reply
  • মো:অলিউল্লাহ ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৩৯ পিএম says : 0
    ♥শুভেচ্ছা ও অভিনন্দন ♥
    Total Reply(0) Reply
  • মো:অলিউল্লাহ ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৩৯ পিএম says : 0
    ♥শুভেচ্ছা ও অভিনন্দন ♥
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন