Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

রাজনীশ রাজি ঘাইয়ের নতুন ছবিতে তাপসী পান্নু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২৩ পিএম

তাপসী পান্নু অভিনীত ‘মিশন মঙ্গল’ মুক্তি পেয়েছে কয়েকদিন হলো। সিনেমাটিতে অভিনেত্রীর বিপরীতে দেখা গেছে অক্ষয় কুমারকে। সিনেমাটিতে তাপসীর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এ অবস্থায় ভারত থেকে উড়ে এলো অভিনেত্রীর ভক্তদের জন্য সুখবর। তাপসী নাকি নতুন আরও একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছে। খুব শিগগিরই থ্রিলার ঘরনার ওই সিনেমার শুটিংও আরম্ভ হতে যাচ্ছে।

ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায় সিনেমাটি নির্মাণ করবেন কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধকড়’-এর পরিচালক রাজনীশ রাজি ঘাই।

পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘ধকড়’ সিনেমার পরে আরও একটি সিনেমার কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন এই পরিচালক। সেই সিনেমার বিষয়বস্তুও থ্রিলার। রাজনীশ রাজি ঘাইয়ের এই সিনেমাতে অভিনয় করতে যাচ্ছে তাপসী পান্নু। কয়েকদিনের মধ্যেই সিনেমাটি সম্পর্কে নির্মাতা আনুষ্ঠানিক ঘোষণাও করবেন।

এদিকে কঙ্গনা এবং তাপসীর ব্যক্তিগত সম্পর্ক একেবারেই ভালো নয়। যে কোনও ইস্যুতেই এই দু’জনের বাকযুদ্ধ লেগেই থাকে। এবার এই দু’জনের পরিচালক একই। দেখা যাক পরিচালক কিভাবে তাদের সামাল দিতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ