Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গরুর গোশত বিক্রির সন্দেহে পিটিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ভারতের ঝাড়খন্ডে গরুর গোশত বিক্রির সন্দেহে ৩৪ বছর বয়সী এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত রোববার গ্রামবাসী তাকে গরুর গোশত বিক্রির সন্দেহে ব্যাপক মারধর করে। ঝাড়খন্ডের রাজধানী রাচি থেকে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত খুন্তি জেলায় ওই বর্বর হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ওই ব্যক্তির সঙ্গে আরো দু’জনও মারধরের শিকার হয়েছেন। তারা গুরুতর আহত হয়েছেন।
পুলিশ জানিয়েছে, এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় পুলিশ কর্মকর্তা জানিয়েছেন যে, রোববার সকাল ১০টার দিকে কারা পুলিশ স্টেশনে বেশ কয়েকজন গ্রামবাসী জানান যে, কয়েকজন লোক নিষিদ্ধ গরুর গোশত বিক্রি করেছে। স্থানীয় লোকজন ওই ব্যক্তিদের আটক করে মারধর শুরু করে। প্রচন্ড মারধরের কারণে গুরুতর জখম হন তিন ব্যক্তি। তাদের রাচির রাজেন্দ্র ইন্সটিটিউট মেডিকেল সাইন্স হাসপাতালে নেয়া হয়। সেখানেই কেলেম বর্লা নামের একজন আহত অবস্থায় মারা যান। এই ঘটনায় সন্তেহভাজন হামলাকারীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। এক পুলিশ কর্মকর্তা জানান, আমরা সবাইকে জিজ্ঞাসাবাদ করছি। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি। সূত্র : এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ