Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিযান সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করছে : ক্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

দেশব্যাপী আন্ডারওয়ার্ল্ডের অনৈতিক কর্মকাÐ ক্যাসিনো, মদ, জুয়া, পতিতাবৃত্তি, অবৈধ টেন্ডার বণ্টন এসব নিয়ন্ত্রণে সরকারের উদ্যোগকে স্বাগত জানিয়েছে কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) চট্টগ্রামের নেতারা। গতকাল ক্যাব চট্টগ্রামের নেতাদের পাঠানো এক বিবৃতিতে এসব কথা জানানো হয়।
বিবৃতিতে বিভিন্ন মন্তব্য করেন ক্যাব কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এসএম নাজের হোসাইন, ক্যাব চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী, ক্যাব চট্টগ্রাম মহানগরের সভাপতি জেসমিন সুলতানা পারু, সাধারণ সম্পাদক অজয় মিত্র শংকু, যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম, ক্যাব চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি আবদুল মান্নান প্রমুখ।
চলমান অভিযানকে ‘ইতিবাচক’ উল্লেখ করে তারা বলেন, এ অভিযান জনমনে সরকারের ভাবম‚র্তিকে উজ্জ্বল করছে। ক্রীড়াঙ্গনে মদ, জুয়া, অবৈধ টেন্ডার, ব্যবসা-বাণিজ্য বণ্টনের মতো দুর্নীতির বিস্তার এবং ক্লাবগুলোর আর্থিক সংস্থানের জন্য জুয়ার আসর বসানো পুরো ক্রীড়াঙ্গনের ভাবমূর্তিকে প্রশ্নবিদ্ধ করেছে।
নেতারা বলেন, ‘কাউকে ছাড় দেওয়া হবে না’ প্রধানমন্ত্রীর এ বক্তব্যের মধ্য দিয়ে সর্বক্ষেত্রে স্বচ্ছতা, অনিয়ম দ‚র ও জবাবদিহিতার গুরুত্বকে বোঝায়। যা দেশবাসীকে আশান্বিত করেছে। দুর্নীতির বিরুদ্ধে ‘শূন্য সহনশীলতার’ ঘোষণা প্রধানমন্ত্রী আগেই দিয়েছিলেন। স¤প্রতি দলীয় পরিচয় ও পদের অপব্যবহারকারীদের বিরুদ্ধে তার কঠোর অবস্থান জনগণের সেই আস্থাকে আরও সুদৃঢ় করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ