Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মৌলভীবাজারে পানির পাম্প উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 রাজধানীর পুরান ঢাকার মৌলভীবাজারে পানির পাম্প উদ্বোধন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। গতকাল সোমবার বিকালে মৌলভীবাজার কমিউনিটি সেন্টারের সামনে সিটি কর্পোরেশনের নিজস্ব জায়গায় নতুন এই পাম্পটির উদ্বোধন করেন তিনি।

এসময় স্থানীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ওয়ার্ড কাউন্সিলর ও ওয়াসার বোর্ড সদস্য হাসিবুল ইসলাম মানিকসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাঈদ খোকন বলেন, পুরান ঢাকার বিভিন্ন এলাকায় বহুদিন ধরে ওয়াসার সুপেয় পানির সমস্যা রয়েছে। এই সমস্যর সমাধানের জন্য আমরা নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু পাম্প বসানোর জায়গার অভাবে এই সমস্যটির সমাধান করতে পারছিলাম না তিনি আরো বলেন, অনেক খোঁজাখুঁজির পর শেষ পর্যন্ত মৌলভীবাজার কমিউনিটি সেন্টারের সামনের সিটি কর্পোরেশনের এই জায়গাটি আমরা পেয়েছি। নতুন এই পাম্পটির মাধ্যমে মৌলভীবাজারসহ আশেপাশের এলাকার মানুষে সুপেয় পনির বহুদিনের সমস্যার সমাধান হবে।

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, অবৈধ ক্যাসিনো বন্ধে প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। দেশবাসী এ অভিযানকে সমর্থন জানিয়েছেন। এ অভিযানের সফল পরিসমাপ্তি ঘটবে বলে আমি আশা করি। তিনি আরো বলেন, পবিত্র রমজান মাসে মদ জুয়া খেলাসহ অনৈতিক কার্যকলাপ পরিচালনা থেকে বিরত থাকার জন্য আমি ক্লাবগুলোর প্রতি আহŸান জানিয়েছিলাম। এ বিষয়ে ইতোপূর্বে প্রচারণা চালালেও কোন কাজ হয়নি। তবে এবার কাজ হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজারে পানির পাম্প উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ