Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দেড় মাস পর শিশুর লাশ উত্তোলন

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 আদালতের নির্দেশে মৃত্যুর দেড় মাস পর মাদারীপুরের শিবচরে ৪ বছরের এক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট আল নোমান ও শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন এর উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

জানা যায়, গত ৬ আগস্ট দুপুরে হোগলার মাঠ গ্রামের সৌদি প্রবাসী সায়াদ মাঝির স্ত্রী তানিয়া বেগম তার শিশুপুত্র তামিমকে (৪) স্বামীর চাচাতো ভাই আরশেদ মাঝির কাছে রেখে পাটের আঁশ ছড়াতে যান বাড়ি থেকে একটু দূরে যায়। এ সময় আরশেদ মাঝি বাড়ির মসজিদে বসে বিশ্রাম নিচ্ছিলেন। প্রায় ২ ঘন্টা পরে শিশুটির মা তার ছেলের খোঁজ নিতে গিয়ে দেখেন তামিম মসজিদে মৃত পড়ে আছে। পরে সেদিন স্বাভাবিক মৃত্যু হিসেবে ওই শিশুকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। কিন্তু শিশুটির মায়ের সন্দেহ হয় তার শিশুকে হত্যা করা হয়েছে। এতে শিশুটির মা বাদি হয়ে গত ১৪ আগস্ট আদালতে মামলা দায়ের করলে আদালত কবর থেকে লাশ উত্তোলনের নির্দেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ