Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

বাগেরহাটে ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৮ এএম

বাগেরহাটের ফকিরহাটে কুন্ডুপাড়া এলাকায় উত্তম কুমার বসু (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৯টার দিকে ওই ব্যবসায়ীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিহত ব্যবসায়ী উত্তম কুমারের শরীরে গুলির চিহ্ন রয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, সোমবার রাত ৯টার দিকে ফকিরহাটের আট্টাকী এলাকায় খৈল-ভূষি ও কীটনাশক ব্যবসায়ী অনিল কুমার বসুর ছেলে উত্তম কুমার বসুকে মোটরসাইকেলসহ অচেতন পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে উত্তম কুমারকে উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উত্তম কুমারের লাশের সুরতহাল প্রস্তুত করতে গিয়ে গুলির চিহ্ন পায় পুলিশ। কি কারণে কারা ওই ব্যবসায়ীকে হত্যা করেছে তা জানতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ শুরু করেছে বলে জানান পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ