Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সাপাহারে ইয়াবা ও হিরোইনসহ ২ জন আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫৪ পিএম

নওগাঁর সাপাহারে ইয়াবা ও হিরোইন সহ ২ জন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।
সোমবার রাত্রি পোনে ১০ টার দিকে উপজেলা সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় রোড হতে ০৫ গ্রাম হিরোইন সহ ১ জন ও রাত্রি সাড়ে ১১ টার দিকে উপজেলার তিলনা হরিপুর মোড় হতে ২৪৯ পিস ইয়াবা সহ ১জন মাদক ব্যাসায়ী কে আটক করে।
থানা সূত্রে জানা গেছে গোপন সংবাদ পেয়ে সাপাহার থানা পুলিশের এস আই আমিনুর রহমান সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় রোড হতে ০৫ গ্রাম হিরোইন সহ মানিকুড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র রিপন সরকার(৩০) কে হাতেনাতে ধরে থানা হেফাজতে নেয়। এর পর রাত্রি সাড়ে ১১ টার দিকে এস আই ফারুক মোঃ জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স সহ উপজেলার তিলনা হরিপুর মোড় কমিউনিটি ক্লিনিকের সামনে হতে ২৪৯ পিস ইয়াবা সহ মাদক ব্যাসায়ী উপজেলার পিছলডাঙ্গা গ্রমের আনারুলের পুত্র লিটন(২৪) কে আটক করে থানায় নিয়ে আসে। এর পর রাতেই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দু’টি মামলা দায়ের করে সকালে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।
এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে। অল্প দিনের মধ্যেই সাপাহার উপজেলায় মাদকের বিষয়টি জিরো ট্লারেঞ্জে নামিয়ে আনার আসা ব্যাক্ত করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ