Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

আরও বেশ কিছু নেতা নজরদারিতে রয়েছেন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমরা নিজের ঘর থেকেই অভিযান শুরু করেছি। আরও বেশ কিছু নেতা নজরদারিতে রয়েছেন। অপকর্ম করলে কেউ-ই ছাড় পাবে না।

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। কাদের বলেন, নেতাদের বিদেশ ভ্রমণের নিষেধাজ্ঞার বিষয়ে আমি কিছু জানি না। তবে নজরদারিতে আছেন অনেকেই।

‘ক্যাসিনো নিয়ে কোনো নীতিমালা হচ্ছে বা হবে কি না’- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। দলের বা সরকারের উচ্চপর্যায়েও কোনো আলাপ-আলোচনা এখনও পর্যন্ত হয়নি।



 

Show all comments
  • নাই ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৯ পিএম says : 0
    হোমনা থানার ৭নং ভাষানিয়া ইউনিয়ন পর্য়ায়ে কিছু পেতি নেতা আছে তারদের করনে এলাকার নিরহ মানুষ গুলো আনেক কষ্ট দিন কাটাচ্ছে। তাদের উপর জুলুম অত্যাচার মানুষিক নির্যাতন ও অপদস্ত করে অনেক টাকা হাতিয়ে নিচ্ছে । দৈনিক ইনকিলাব কে অনুরোধ করবো এই বিষয়টি সরোজমিনে গিয়ে একটি রিপোট যেন তৈরি করে।আমি একজন ভুক্ত বুগি নাম প্রকাশে অনিচ্ছুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ