Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে জেএফকে বিমানবন্দরে যুক্তরাষ্ট্র বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১৮ পিএম

জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক আগমন করেন ২২ সেপ্টেম্বর রোববার বিকেল ৪.২০ মিনিটে। এর প্রতিবাদে যুক্তরাষ্ট্র বিএনপি’র নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর আগমণের সময় জেএফকে আন্তর্জাতিক বিমানবন্দরে বিক্ষোভ সমাবেশ করে ।
বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে নেতৃত্ব দেন যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া (মিল্টন ভূঁইয়া), সাবেক সিনিয়র সহ সভাপতি শরাফত হোসেন বাবু, সাবেক কোষাধ্যক্ষ জসীম ভূঁইয়া, কেন্দ্রীয় যুবদল নেতা এম এ বাতিন, যুক্তরাষ্ট্র জাসাস-এর সভাপতি আলহাজ্ব আবু তাহের প্রমুখ নেতৃবৃন্দ। সমাবেশে উল্লেখযোগ্য দলীয় নেতা-কর্মীদের মধ্যে আলহাজ্ব মাহফুজুল মাওলা নান্নু, মাকসুদুল হক চৌধুরী, আতিকুল হক আহাদ, শেখ হায়দার আলী, মোশারফ হোসেন সবুজ, গিয়াসউদ্দিন, হাবিবুর রহমান সেলিম রেজা, রকিব উদ্দিন দুলাল, রুহুল আমিন নাসির, কাওসার আহমেদ, শাহাদৎ হোসেন রাজু, আনোয়ার হোসেন, মাজহারুল ইসলাম জনি, রাশিদা আহমেদ মুন, এলিজা আকতার মুক্তা, আশরাফ হোসেন, আনিসুর রহমান খোকন, রইছউদ্দিন, সালেহ মানিক, রেজবুল কবির, হাসান মাহমুদ, ওয়েছ আহমেদ, শামীম আহমেদ, আশরাফ হোসেন, নাসিম আহমেদ, বদিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাবেশে তারা ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে সরকার প্রতিষ্ঠার অভিযোগ তুলে শেখ হাসিনা সরকারের সমালোচনা এবং অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। তারা বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে কখনোই বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে না। তারা সরকার বিরোধী এবং দলের পক্ষে নানা শ্লোগান দেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ