Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বিরামপুরে প্রাইভেট কারসহ ৬ ইয়াবা ব্যবসায়ী আটক

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : উপজেলা সদরের ধানহাটি মোড় এলাকায় বিরামপুর রেস্ট হাউজের সামনে থেকে গত মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কারসহ ৬ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
আটককৃতরা হলেনÑ বগুড়া জেলার দক্ষিণ ফুলবাড়ী গ্রামের হায়দার আলী মন্টুর ছেলে বিপুল (৩০), একই জেলার আলাউদ্দিনের ছেলে আরিফ ইসলাম (৩৬), হাকিমপুর উপজেলার রায়ভাগ রেলগেট বাজার এলাকার মোকারম হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩৬), পাঁচবিবি উপজেলার কয়া সীমান্তের মোকলেছার রহমানের ছেলে খায়রুল ইসলাম (৩২), কক্সবাজার জেলার টেকপাড়া মাঝিরঘাট এলাকার আবু আহম্মেদের ছেলে আনোয়ারুল আশিক তারেক (৩০), খুলনা জেলার দিগলিয়া কলনি হাউজিংয়ের নতুন খালিশ হাজীপাড়ার সরদার আহমেদ আলীর ছেলে এম এস আকরাম হোসেন (৪৩)।
বাগেরহাটে ১২ সরকারি অফিস দুর্নীতিমুক্ত ঘোষণা
বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাট সদর উপজেলা প্রশাসনের ১২টি সরকারি দফতরকে দুর্নীতিমুক্ত ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বাগেরহাট ে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ নজরুল ইসলাম এই ঘোষণা দেন।
ইউএনও বলেন, উপজেলা প্রশাসনের সকল সরকারি দফতরকে দুর্নীতিমুক্ত করতে কৌশলপত্র প্রণয়ন করা হয়েছে। এরই মধ্যে উপজেলার ১৩টি সরকারি দফতরের মধ্যে ভূমি অফিস ছাড়া ১২টি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতি না করার শপথ নিয়েছেন। বাকি একটি অফিসও অচিরে দুর্নীতিমুক্ত করা হবে। এর মাধ্যমে জনগণের জন্য সন্তোষজনক সেবা সহজলভ্য করা সম্ভব হবে বলেও আশাবাদ জানান তিনি।
মতবিনিময় সভায় বাগেরহাট সদর উপজেলা শিক্ষা, সমবায়, মৎস, কৃষিসহ ১২টি দফপ্তরের কর্মকর্তাবৃন্দ ছাড়াও বাগেরহাটে কর্মরত প্রিন্ট, অনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ