Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই আ.লীগ নেতার কর্মচারীর বাসাতেও অভিযান, মিলল টাকার ভল্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪২ পিএম

রাজধানীর গেন্ডারিয়া সেই আওয়ামী লীগের সভাপতি এনামুল হকের কর্মচারী আবুল কালাম আজাদের বাসাতেও অভিযান চালিয়েছে র‌্যাব। সেখানেও একটা ভল্টের সন্ধান পাওয়া গেছে। ভল্টে এক হাজার টাকার অনেকগুলো বান্ডিল পাওয়া গেছে। তাতে প্রায় দুই কোটি রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। আজ মঙ্গলবার দুপুরের পর রাজধানীর নারিন্দায় আবুল কালাম আজাদের বাসায় এ অভিযান চালানো হয়।

এর আগে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়ার বাসায় অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে বিপুল পরিমাণ টাকা ও স্বর্ণ জব্দ করা হয়।

সোমবার মধ্যরাতের পর তাদের বাড়িতে অবস্থান নেয় র‌্যাব। আজ (মঙ্গলবার) অভিযানে তিনটা ভল্ট খোলা হয়। এখান থেকে নগদ এক কোটি পাঁচ লাখ টাকা ও আট কেজি (৭২০ ভরি) স্বর্ণ পাওয়া যায়।

মঙ্গলবার দুপুরে এক ব্রিফিংয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল বলেন, তারা দুজনই ক্যাসিনোর লাভের টাকা বাসায় নিয়ে রাখতেন বলে জানায় র‌্যাব। টাকা রাখলে বেশি জায়গা লাগে তাই তারা স্বর্ণ কিনে সেগুলো ভল্টে রাখতেন। এছাড়া তাদের বাসা থেকে পাঁচটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।



 

Show all comments
  • দীনমজুর কহে ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২৮ পিএম says : 0
    মাননীয়া প্রধানমন্ত্রীর এ মহৎ উথদ্দোগ সত্যিই প্রসংসার দাবীরাখে।এ অভিযানে যারা নিস্ঠার সাথে দ্বায়ীত্ব পালন করছেন .তাদের প্রতি অভিনন্দন ও সূভেচ্চা । জব্দ করা টাকা নদীভাংগন এলাকার মানূষের কল্যানে ব্যায় করা হোক।।
    Total Reply(0) Reply
  • md. Altaf Hossain ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২১ এএম says : 0
    টাকা গুলো বৈধ্য নয়। উৎস সেটাও অবৈধ্য। একটা অন্যায়, অনেকগুলো অন্যায় সৃষ্টি করে। এই সব বন্ধ হক,অভিজান চলমান থাকুক। শ্রদ্ধার সাথে অনেক অনেক শুভেচ্ছা। দেশ এগিয়ে যাবেই।।
    Total Reply(0) Reply
  • md. Altaf Hossain ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২২ এএম says : 0
    টাকা গুলো বৈধ্য নয়। উৎস সেটাও অবৈধ্য। একটা অন্যায়, অনেকগুলো অন্যায় সৃষ্টি করে। এই সব বন্ধ হক,অভিজান চলমান থাকুক। শ্রদ্ধার সাথে অনেক অনেক শুভেচ্ছা। দেশ এগিয়ে যাবেই।।
    Total Reply(0) Reply
  • nur nabi ৪ অক্টোবর, ২০১৯, ১২:১২ এএম says : 0
    Bangladesh ar zatoguli kalo taka ase se guli zabdo kore protiti zaley akti kore E.p.z khola hok.tahole zanoganer kormo samosthner babostha hobe.se bisaye sarkarer dristi akroshon korsi.(nur nabi)dinaj pur.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ