Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিটি-সোনালী ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৯ পিএম

সিটি ব্যাংক ও সোনালী ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি অনুযায়ী এখন থেকে সিটি ব্যাংক অনলাইন পেমেন্ট পার্টনার হিসেবে সোনালী ব্যাংকের সাথে যৌথভাবে কাজ করবে। সোনালী ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিটি ব্যাংক ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান মোহাম্মদ জাফরুল হাসান এবং সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব কার্ডস সুবাস চন্দ্র হালদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ ফাইন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মাহবুবুর রহমান, হেড অফ ফাইন্যান্স পারুল দাস এবং সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. শামীমুল হক, মো. আব্দুল জলিল এবং মো. ছায়েদুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ