Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকায় গতকাল ভোরে আহসান হাবিব আপেল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আপেলের বাড়ি থেকে প্রায় দুইশত গজ দূরে গলির মধ্যে তার লাশ পাওয়া যায়। তার গলায় ও বুকে ধারালো অস্ত্রের জখম রয়েছে। সে রাজপাড়া থানার ঐ এলাকার মৃত বকুলের ছেলে। সে ল²ীপুর এলাকার পলাশ ওষুধের ফার্মেসীতে কাজ করতো। স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় আপেলকে কে বা কারা কুপিয়ে রেখে পালিয়ে যায়। এরপর সকালে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। নিহতের মা সুখী বেগমের অভিযোগ, প্রতিবেশী গিয়াস ও তার ছেলে আরিফের সাথে আপেলের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে গিয়াস ও তার ছেলে আপেলকে কুপিয়ে হত্যা করেছে।
মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, খবর পাওয়ার পর পরই সেখানে পুলিশ পাঠানো হয় ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল বিকেলে নিহতের বোন ববি খাতুন ৮ জনকে আসামি করে মহানগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করেছে বলে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান।
ওসি জানান, মামলা দায়েরের আগেই এজাহারভুক্ত তিন আসামিকে আটক করা হয়েছে। এরা হলো, নিহতের প্রতিবেশী গিয়াস উদ্দীনের ছেলে রজব আলী ওরফে রিকো (২৬), তার ভাই রমজান আলী ওরফে লিমন (২৩) এবং তাদের ফুপু লালমতি বেগম (৫০)। বিকেলে তাদের উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।a



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ