Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

স্কুল হ্যান্ডবলের ফাইনাল বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৪ পিএম

পোলার আইসক্রীম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনাল বুধবার। এদিন বালক বিভাগে সানিডেল ও রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং বালিকা বিভাগে সানিডেল ও ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজ শিরোপা নির্ধারণী ম্যাচে লড়বে। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বালিকা বিভাগের ফাইনাল দুপুর ১টায় এবং বালক বিভাগের ফাইনাল বিকেল সোয়া ৩টায় অনুষ্ঠিত হবে। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করবেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. সুলতান আহমেদ। এসময় বিশেষ অতিথি থাকবেন জনাব ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের সিইও শাহ মাসুদ ইমাম। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নুরুল ফজল বুলবুল।

এর আগে মঙ্গলবার বালিকা বিভাগের সেমিফাইনালে সানিডেল ১৩-১ গোলে কদমতলা পুর্ব বাসাবো স্কুল এন্ড কলেজকে এবং ভিকারুন নিসা নুন স্কুল এন্ড কলেজ ৯-৪ গোলে স্কলাসটিকাকে (উত্তরা) হারিয়ে ফাইনালে জায়গা পায়। বালক বিভাগের সেমিফাইনালে সানিডেল ৩২-১৫ গোলে সেন্ট গ্রেগরীকে এবং রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ ১৮-১৫ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে হারিয়ে ফাইনালে উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন