Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কঙ্গনা ও রঙ্গোলিকে কড়া জবাব দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৫ পিএম

কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্ডেলকে মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে দেখা যায়। তবে বেশির ভাগ সময়ই তারা অন্য তারকাদের সমালোচনা করেই সংবাদে উঠে আসেন। কখনও হৃত্বিক রোশান কখনও আবার অন্য কোনো তারকার সমালোচনায় মজে থাকের কঙ্গনা-রঙ্গোলি। সম্প্রতি তাপসী পান্নুর সমালোচনা করেন রীতিমতো ফেঁসে গিয়েছেন তারা।

লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে তাপসী পান্নু তাদের সমালোচনার শিকার হয়েছেন। অবশ্য তাদের সে সমালোচনা মোটেও পাত্তা পায়নি তাপসীর কাছে। সঙ্গে সঙ্গেই কড়া জবাবও দিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

‘সন্ড কী আঁখ’ ছবিতে তাপসীর প্রবীণ লুক নিয়ে তির্যক মন্তব্য করেছিলেন রঙ্গোলি। তিনি জানিয়েছেন, তাপসীর চরিত্রটির প্রস্তাব প্রথমে গিয়েছিল কঙ্গনার কাছে। কিন্তু কঙ্গনা বলেছিলেন, এই ধরনের চরিত্র নীনা গুপ্তা বয়সী অভিনেত্রীদের জন্যই উপযুক্ত।

এমন স্ট্যাটাসে পাল্টা জবাব দিয়েছেন তাপসী পান্নু। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী রঙ্গোলিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘মাদার ইন্ডিয়া’ ছবিতে যখন সুনীল দত্তের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন নার্গিস, তখন তো এত কথা হয়নি! ‘থ্রি ইডিয়টস’-এ আমির খান কমবয়সি চরিত্রে অভিনয় করেছিলেন। তার জন্য কেউ তাদের বিরুদ্ধে তো কথা বলেননি। তাহলে আমার এমন কাজে কেন এত কথা হচ্ছে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ