Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ানীবাজারে ১৯ লাখ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি ৫২

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৩ পিএম

বিয়ানীবাজার প্রায় ১৯ লাখ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। বুধবার সকালে ‘মাদককে না বলি, মাদকমুক্ত দেশ গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে বিজিবি ৫২ ব্যাটালিয়ন এক আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভা শেষে সদর দপ্তরে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্নেল মোঃ জোবায়ের হাসনাত, পিএসসি, এলএসসি ও বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফয়জুর রহমান পিএসসিসহ পদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এসব মাদক ধ্বংস করা হয়।

ধ্বংস করা এসব মাদক চলতি বছরের ১ জুলাই থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন অভিযানে জব্দ করে বিজিবি। এর মধ্যে রয়েছে ৭’শত ৬২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ১’শত ৯৬ বোতল ফেন্সিডিল, ২ হাজার ৮০ পিস ইয়াবা ও ২.৯৪ কেজি গাঁজা।

৫২ বিজিবি ব্যাটালিয়ন আয়োজিত মাদককে না বলুন ও মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও সাদেক কাওছার দস্তগীর, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম আল ইমরান, সিলেট কাস্টমসের সহকারী কমিশনার আহমেদুর রেজা চৌধুরী।

এ সময় সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক, স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিজিবি ও কাস্টস্মের দায়িত্বশীলরা।
এ সময় মাদক পাচার রোধ ও নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সাংবাদিক ও সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ