Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে ভাই বোনকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রে কোপে ভাই জিয়াউল হক বাপি (৩৫) ও বোন রানী বেগম (২৫) গুরুতর জখম হয়েছে। উপজেলার মিরুখালী গ্রামে বুধবার সকালে সংঘঠিত এ ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মিরুখালী ইউনিয়ন আ’লীগ সাবেক সভাপতি মৃত: আ: হকের ছেলে ও মেয়ে।

আহত রানী বেগম জানান, জিয়াউল বাপির সাথে তার চাচাত ভাই আবুল হোসেন ও মঞ্জুরুলের সাথে ৪৬ শতাংশ রিবোধীয় জমি নিয়ে শালিস চলে আসছিল। বুধবার সকালে বিরোধীয় জমিতে আবুল ও মঞ্জুরুল রেড়া দিতে গেলে বাপি বাধাঁ দেয়। এসময়ে আবুল হোসেন (৪৫), তার স্ত্রী খাদিজা বেগম (৪০), মঞ্জুরুল (৪০), তার স্ত্রী মিনু (৩৫), আবুলের মেয়ে ফাতিমা (২০) এবং আবুল মঞ্জুলের মা রিজিয়া রেগম (৫৫) ধারালো অস্ত্র ও লাটিসোটা নিয়ে বাপিকে কোপাতে থাকে। এসময়ে ছোট বোন রানী বেগম বাধাঁ দিলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান. এ হামলার ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ