Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রচারে আসছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫১ পিএম

শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ খোঁজার প্রতিযোগিতা। গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি। অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয় ৫ সেপ্টেম্বর থেকে। রেজিস্ট্রেশন করার সুযোগ ছিলো ৯ সেপ্টেম্বর পর্যন্ত। কর্তৃপক্ষ জানায়, পাঁচ দিনে ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী এই প্রতিযোগিতায় অংশ নিতে নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন।

তাদের মধ্য থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে টিকে আছেন ৩৫ জন সুন্দরী। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে এদের বাছাই করা হয়েছে। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব।

জানা গেছে, ৩০০ জন প্রতিযোগী থেকে প্রাথমিকভাবে বাছাই হন ৬০ জন সুন্দরী। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা ,সুমনা সোমা, রফিকুল ইসলাম র‌্যাফ।

পরবর্তীতে প্রধান তিন বিচারকের কাছে অডিশন শেষে ৬০ জন থেকে সেরা ৩৫ জন বাছাই করা হয়েছে। তাদের নিয়ে শুরু হয়েছে প্রতিযোগিতার মূল পর্ব। প্রধান তিন বিচারক হিসেবে এই আয়োজনে রয়েছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।

সেরা ৩৫ জনকে নিয়ে চলছে চলছে গ্রুমিং। উপস্থাপনা, নাচ, গান, অভিনয়, সামাজিকতা, মানবিকতাসহ নানা বিষয়ের উপর জোর দিয়ে তৈরি করা হচ্ছে প্রতিযোগীদের। সেইসঙ্গে গুরুত্ব দেয়া হচ্ছে গত বছরগুলোতে বিশ্বসুন্দরীর মঞ্চে বাংলাদেশি সুন্দরীদের সীমাবদ্ধতা গুলোকেও।

এদিকে আয়োজকরা জানিয়েছেন, আগামী ২৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার অডিশনের মাধ্যমে সেরা ৩৫ থেকে ‘টপ টুয়েন্টি’ বাছাই করা হবে। সেই ২০ জন প্রতিযোগী থেকে বের হয়ে আসবেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। তিনি বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নেবেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূলমঞ্চে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অডিশন পর্বগুলো ধারণ করা হয়েছে এটিএন বাংলার ক্যামেরায়। আগামী ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে প্রতি শুক্র এবং সোমবার রাত ৮ টায় প্রচার করা হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’।



 

Show all comments
  • Abdul ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১১ পিএম says : 0
    Very bad for Bangladesh it’s not Bangladesh culture I am so sorry for new generation you guys stop for bed things
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ