Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন যুগ্ম সচিব উম্মে সালমা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১২ পিএম

ফরিদপুরের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করা উম্মে সালমা তানজিয়া গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন যুগ্ম সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন । গত সোমবার (২৩ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকারে স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।বর্তমানে তিনি শিক্ষা মন্ত্রণালয়ের অধীন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্মসচিব পদে কর্মরত রয়েছেন।

ফরিদপুরের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের সময় দেশ সেরা জেলা প্রশাসক নির্বাচিত হয়েছিলেন উম্মে সালমা তানজিয়া। ডিজিটাল ওয়ার্ল্ড -২০১৭ পুরস্কারের জন্য আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে দেশ সেরা জেলা প্রশাসক নির্বাচন করা হয়। ভার্চুয়াল জগতেও তিনি ব্যাপক জনপ্রিয়। ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর উম্মে সালমা তানজিয়া ফরিদপুরের জেলা প্রশাসক হিসাবে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন যুগ্ম সচিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ