Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটিতেই প্রাণ গেল বিদ্যুৎ শ্রমিকের

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৬ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌর এলাকায় দিগদাইর গ্রামে বুধবার বেলা ২টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিদ্যুৎ শ্রমিক নূরে আলম (৩৫) নিহত হয়েছে। নিহত নূরে আলম পার্শ্ববর্তী আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের মঙ্গলসিদ্ধ গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার ছেলে।

কেন্দুয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডি জি এম আকতারুজ্জামান লস্কর জানান, আমাদেরকে অবহিত না করে বিদ্যুৎ বিভাগের ঠিকাদার জীবন সরকারের ভাগ্নে সুমিত সরকার নূরে আলম নামে এক কর্মীকে দিয়ে বুধবার দুপুরের দিকে পৌর এলাকার দিগদাইর গ্রামে বিদ্যুৎ লাইন নির্মাণের কাজ করছিলেন। সে ১নং ফিডারের ব্যারেল ফেলে রেখে দূরের একটি খুঁটিতে উঠে বিদ্যুৎ লাইনে কাজ করছিলেন। দীর্ঘক্ষণ বিদ্যুৎ না থাকায় এলাকার গ্রাহকদের অভিযোগের প্রেক্ষিতে পল্লী বিদ্যুতের লোক গিয়ে ফিডারের ব্যারেল সংযোগ দেন। বিদ্যুৎ সংযোগের ফলে বিদ্যুতের খুঁটিতে কাজ করতে থাকা শ্রমিক নূরে আলম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুটির উপরেই মারা যান। এ ব্যাপারে মামলা দায়ের করা হবে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 



 

Show all comments
  • সাইফুল ইসলাম জীবন ২৩ জুলাই, ২০২১, ১২:৫০ এএম says : 0
    ২/২.৩০ ঘন্টা যাবৎ কারেন্ট না থাকার কারন কি? বিদ্যুৎ অফিসের নাম্বার বন্ধ কেন? বিদ্যুৎ অফিসের নাম্বার বন্ধ থাকলে কোথাও যদি কারেন্টের সমস্যা হয় কার কাছে বলব,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ