Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

পীরগাছায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, দুই ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৪ পিএম

রংপুরের পীরগাছা উপজেলায় দুটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে বৈধ অনুমোদন না থাকায় পার্লস ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন পয়েন্টের ২০ হাজার ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে প্যারাডাইজ ডায়াগনস্টিক সেন্টারের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মালিক পালিয়ে গেলেও প্রতিষ্ঠান দু‘টির দুই কর্মচারীকে আটক করা হয়। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে অভিযান পরিচালনা করেন পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমীন প্রধান।

আটককৃতরা হলেন পার্লস ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন পয়েন্টের কর্মচারি রাশেদুল ইসলাম ও প্যারাডাইজ ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারি রবীন্দ্রনাথ ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পীরগাছা উপজেলায় দীর্ঘদিন থেকে পার্লস ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন পয়েন্ট বৈধ অনুমোদন ছাড়াই কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া প্যারাডাইজ ডায়াগনস্টিক সেন্টার অস্বাস্থ্যকর পরিবেশে কার্যক্রম পরিচালনা করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই দুটি প্রতিষ্ঠানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় মালিক পালিয়ে গেলেও প্রতিষ্ঠান দু‘টির ২ কর্মচারিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে পার্লস ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন পয়েন্টের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদÐ ও প্যারাডাইজ ডায়াগনস্টিক সেন্টারের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদÐ দেওয়া হয়।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ