Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ১৮ জুয়ারির ১৫দিনের কারাদণ্ড

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ১৮ জুয়ারিকে ১৫দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে। আজ বুধবার(২৫সেপ্টেম্বর) বিকেল ৪টায় তারানগর ইউনিয়নের ভাওয়াল মনোহরিয়া এলাকায় কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই কারাদণ্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছে মোঃ জসিম উদ্দিন(৩৬), মোঃ খোরশেদ(৩৬),মোঃ আছাদুল(৩৫),মোঃ সাজ্জাদ হোসেন(১৮),মোঃ শুক্কুর আলী(৪৫), শোভন(১৯), মোঃ সুমন(৩৫),মোঃ রহিম মিয়া(৩৫), মোঃ রাজু(৩৬),মোঃ সোলেমান খন্দকার(২৭), মোঃ মান্নান(৩৮),মোঃ মুরাদ(৩০), মোঃ মফিজুল হক স্বপন(৩৮),মোঃ সুজন(২৭),মোঃ মানিক মিয়া(৩৩),মোঃ জুম্মন(৪৫),মোঃ জয়নাল(৫২) ও দিল মোহাম্মদ(৪৫)। দন্ডপ্রাপ্ত সবার বাড়ি ওই একই গ্রামে।তারা দীর্ঘদিন যাবত জুয়া খেলাসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে আসছিল এলাকায়।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল জানান,ভাওয়াল মনোহরিয়া এলাকার ভূক্তভোগী লোকজনের অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অতর্কিতভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালানো হয়। এসময় খালি মাঠের ভিতর একটি টিনসেডের ঘরে জুয়া খেলারত অবস্থায় ১৮জুয়ারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। ওই ঘর থেকে দেশীয় কিছু অস্ত্র, জুয়া খেলার ১০ প্যাকেট তাস এবং হিরোইন সেবনের কিছু ফয়েল পেপার উদ্ধার করা হয়। ভ্রাম্যমান আদালত বসিয়ে তদের প্রত্যেককে ১৫দিন করে কারাদন্ড প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ