Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

স্কুল হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ভিকারুননিসা ও সানিডেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৪ পিএম

পোলার আইসক্রীম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের বালিকা বিভাগে ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ এবং বালকে সানিডেল স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার দুপুরে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বালিকা বিভাগের ফাইনাল ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ ৯-৪ গোলে সানিডেলকে হারিয়ে শিরোপা জিতে নেয়। একই মাঠে বিকেলে বালক বিভাগের শিরোপা নির্ধারণী ম্যাচে সানিডেল স্কুল ২৮-১৯ গোলে রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে একই ভেন্যুতে সকালে বলিকা বিভাগের স্থান নির্ধারণী ম্যাচে কদমতলা পুর্ব বাসাবো স্কুল এন্ড কলেজ ৯-৬ গোলে স্কলাসটিকা (উত্তরা)’কে হারিয়ে তৃতীয় হয়। দুপুরে বালক বিভাগের ম্যাচে সেন্ট গ্রেগরী ২১-১৪ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে হারিয়ে তৃতীয়স্থান পায়।

টুর্নামেন্টের বালক বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন সানিডেল স্কুলের ইরফান জায়েদ। বালিকা বিভাগে ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজের ফাহমিদা হালিম লামিয়া পান সেরা খেলোয়াড়ের পুরষ্কার। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. সুলতান আহমেদ। এসময় বিশেষ অতিথি ছিলেন ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের সিওও শাহ মাসুদ ইমাম। উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নুরুল ফজল বুলবুল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এস.এম খালেকুজ্জামান স্বপনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন