Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ছাত্রদলের দুই নেতাকে ড্যাবের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

দীর্ঘদিন পর কাউন্সিলে প্রত্যক্ষ ভোটে নির্বাচনের মাধ্যমে মোঃ ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল ছাত্রদলের কেন্দ্রীয় পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন জানিয়েছে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

সংগঠনের সভাপতি অধ্যাপক ডা: হারুন আল রশিদ ও মহাসচিব ডা: মোঃ আব্দুস সালাম এক বিবৃতিতে ছাত্রদলের শীর্ষ দুই নেতাকে অভিনন্দন জানিয়ে বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচিত করায় ছাত্রদলের অভিভাবক, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন ও ড্যাব এর প্রধান পৃষ্ঠপোষক দেশনায়ক তারেক রহমানকেও আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন। একইসাথে এই কর্মকান্ডের সাথে জড়িত সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। নেতৃদ্বয় বলেন, ড্যাব এর কমিটি গঠন দিয়ে শুরু হওয়া এই গণতান্ত্রিক পদ্ধতি ভবিষ্যতে দলের মধ্যে যেমন গণতান্ত্রিক চর্চা অব্যাহত রাখবে তেমনিভাবে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় গঠিত সকল কমিটি আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের ‘মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বাংলাদেশ থেকে নির্বাসিত গণতন্ত্র ফিরিয়ে আনবে বলে আমাদের দৃঢ় বিশ^াস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল

২০ সেপ্টেম্বর, ২০১৯
১৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ