Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশ আজ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপির চেয়ারপার্সন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে ময়মনসিংহ নগরীর কৃষ্ণচুড়া চত্বরে বিএনপির বিভাগীয় বিশাল সমাবেশ আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সমাবেশ সফল করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বিএনপি। তবে গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে লিখিত অনুমতি না মিললেও রাতের মধ্যে অনুমতি মিলবে বলে প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস দেয়া হয়েছে বলে দাবি করেছেন দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান, সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নগরীর কৃঞ্চচূড়া চত্বরে মঞ্চ তৈরির কাজ চলছে। আশা করছি কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে এ সমাবেশে গণজোয়ার সৃষ্টি হবে। তবে ইতিমধ্যে গফরগাঁওসহ বেশ কিছু স্থানে ক্ষমতাসীন দলের লোকজন অস্ত্রের মহড়া দিয়ে সমাবেশমুখী দলীয় নেতা-কর্মী ও সাধারন মানুষের মাঝে ভীতি সৃষ্টি করছে।
সূত্র জানায়, সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় নেতৃবৃন্দ। সভায় সভাপতিত্ব করবেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলাম এবং সঞ্চালনার করবেন দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

জানা যায়, সম্প্রতি বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে ময়মনসিংহের বিভাগীয় সমাবেশের করার ঘোষনা করে বিএনপি। এরপর গত ৯ সেপ্টেম্বর দলের পক্ষ থেকে প্রশাসনের কাছে সমাবেশের জন্য নগরীর ‘সার্কিট হাউজ মাঠ, টাউনহল এবং কৃষ্ণচুড়া চত্বর’ এই তিনটি স্পট সুনির্দ্দিষ্ট করে লিখিত অনুমতি চেয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ