Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পুলিশ না পেলেও র‌্যাব পেল মাদকের আখড়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৭ পিএম

রাজধানীর তেজগাঁও ফুওয়াং ক্লাবে অভিযানে বিপুল অবৈধ মদ-বিয়ার ও এবং আমদানি নিষিদ্ধ সিগারেট ও সাত লাখ টাকা জব্দ করেছে র‌্যাব। বৈধ কোনও কাগজ দেখাতে না পারায় মাদকগুলো জব্দ করা হয়েছে। সিলগালা করে দেয়া হয় ক্লাবটি। গ্রেপ্তার করা হয় তিনজনকে।

অভিযান শেষে আজ র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বলেন, ১১ ঘণ্টাব্যাপী আমাদের এ অভিযান শেষ হয়েছে। ফুওয়াং ক্লাবের অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, সিগারেট ও নগদ টাকা জব্দ করা হয়েছে। এর মধ্যে রয়েছে ২ হাজার ২০০ বোতল মদ আর ১০ হাজারের বেশি বিয়ারের ক্যান। যার সবই অবৈধ ও অনুমোদনহীন।

গেল সোমবার রাজধানীর তেজগাঁও ফুওয়াং ক্লাবে অভিযান চালায় পুলিশ। নির্বাহী ম্যাজিস্ট্রেট এ নেতৃত্বে কয়েক ঘণ্টার অভিযানের পর সাংবাদিকদের জানানো হয় ক্লাবটি সকল নিয়ম মেনে চলছে। পাওয়া যায়নি অবৈধ কোনকিছু।

তবে এর তিনদিনের মধ্যে আবারও অভিযান চালায় র‌্যাব। মধ্যরাত থেকে শুরু হওয়া এ অভিযান শেষ হয় বৃহস্পতিবার দুপুরে। পাওয়া যায় বিপুল অবৈধ মাদক। র‌্যাবের পক্ষ থেকে জানানো হয় এ ঘটনায় মালিকসহ চারজনের নামে দুটি মামলা দায়ের করা হয়েছে।

রাজধানীর ক্লাবগুলোতে নিয়মিত মনিটরিং করা হচ্ছে বলেও জানায় র‌্যাব। অনিয়ম পেলে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেয় সংস্থাটি।

1Attached Images



 

Show all comments
  • দীনমজুর কহে ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৯ পিএম says : 0
    র্যাপ যেন আস্থা না হারায়।
    Total Reply(0) Reply
  • M N Ahmed ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫০ পিএম says : 0
    Police did not find because they were given their dues on time but RAB were not. Everyone knows about it.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাবের অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ