Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় গৃহকর্মীকে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহকর্মী (১৯) কে রাতভর পালাক্রমে গণধর্ষণ মামলার প্রধান আসামী সুমন খান (২৪) কে আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানা পুলিশ বরিশাল কাউনিয়াস্থ আসামী সুমনের ফুফুর বাসা থেকে তাকে গ্রেফতার করে মঠবাড়িয়া নিয়ে আসে । গ্রেফতারকৃত সুমন উপজেলার দেবত্র গ্রামের আফজাল খানের ছেলে।
এ ঘটনায় মঠবাড়িয়া থানায় ওই ধর্ষিতা গৃহকর্মী গত ১৫ সেপ্টেম্বর১৯’ রোববার রাতে ৫জনকে আসামী করে গণধর্ষণের মামলা দায়ের করে।
মামলা সূত্রে জানা যায়, ওই গৃহকর্মী তার বাড়ি থেকে গত ১৩ সেপ্টেম্বর ১৯’ শুক্রবার সন্ধ্যায় পার্শ্ববর্তী দেবত্র গ্রামের জনৈক আজাদুর রহমানের বাড়ীতে জ্বিয়ের কাজ করতে যাওয়ার পথে পূর্বে থেকে ওৎপেতে থাকা আসামীরা জোর পূর্বক ধরে পার্শ্ববর্তী সাত ঘর সরকারী ক্লিনিকের ছাদের ওপর নিয়ে যায়। আসামীরা ওড়না দিয়ে মেয়েটির মুখ বেঁধে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এসময়ে প্রতিবেশী আ: রহমান নামের এক ব্যক্তি মাছ ধরতে যাবার সময় টর্চ লাইটের আলোতে আসামীদের দেখতে পায়। এসময় আসামীরা ধর্ষিতাকে ফেলে পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন