Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সালমান খানের প্রশংসায় পঞ্চমুখ প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৮ পিএম

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারণায় অংশ নিতে মার্কিন মুল্লুক থেকে সম্প্রতি দেশে ফিরেছেন সাবেক বিশ্ব সুন্দরী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর দেশে ফিরেই তিনি এক বলিউড অভিনেতা প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন! সেই অভিনেতা আর কেউ নন, তিনি সালমান খান। সাল্লু মির্জা সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন তিনি (সালমান) অসম্ভব একজন ভালো মানুষ। সব সময়ই দেশ এবং সবার জন্য ভালো কাজ করেন তিনি।

সালমান খানকে নিয়ে হঠাৎ অভিনেত্রীর এমন মন্তব্যের কারণ কী? তাহলে কী প্রিয়াঙ্কাই হচ্ছেন সালমানের পরবর্তী সিনেমার নায়িকা? এদিকে কয়েকদিন আগে প্রিয়াঙ্কা ঘোষণা দিয়েছেন খুব শিগগিরই তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে ফিরছেন। নিয়মিতই তাকে আবারও দেখা যাবে বলিউড চলচ্চিত্রে। এ অবস্থায় অভিনেত্রী সালমান খানের প্রশংসায় মজেছেন! বিষয়টাতে নতুন কোনো বার্তা আছে কিনা সেটা জানতেই পিগি ভক্তরা মুখিয়ে আছেন।

অন্যদিকে সালমান খান অভিনীত সর্বশেষ সিনেমা ‘ভারত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় প্রিয়াঙ্কা সিনেমাটি করেননি। যদিও অভিনেত্রীর ঘনিষ্টরা বিষয়টি নিয়ে দিয়েছেন ভিন্ন মত। জানিয়েছেন অসলে পারিশ্রমিক কোনো বিষয় নয়। সালমান খানের ‘ভারত’-এর কাজ যখন শুরু হয়। তখন প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন অন্য কাজে। বিয়ে এবং অন্যান্য আরও কিছু কাজের জন্যই সালমানকে না করতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।

এদিকে বিষয়টি নিয়ে সালমান এবং প্রিয়াঙ্কার ভক্তদের মধ্যে সৃষ্টি হয় এক ধরণের ভুল বোঝাবুঝি। এতোদিন পর সেই বিষয়টিই পরিস্কার করেছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার এই মন্তব্যতেই বোঝা গেল নতুন কোনো সিনেমাতে এক সঙ্গে কাজ করার জন্য সালমানের প্রশংসা করেননি তিনি। ভক্তদের মধ্যে অনেকেই মনে করেছিলেন হয়তো সালমানকে পছন্দ নয় প্রিয়াঙ্কার। সে কারণেই ‘ভারত’ করতে রাজি হননি পিগি। সেই বিষয়টি তুলে ধরেই প্রিয়াঙ্কা তার ভক্তদের জানিয়েছেন সালমানকে পছন্দ না করার কোনো কারণই নেই।

প্রিয়াঙ্কা বলেন, ‘সালমান খান একজন অসাধারণ মানুষ। সালমান আমার বিয়ের রিসেপশনে এসেছিলেন। রিসেপশনের পর নিককে নিয়ে আমিও সালমানের বাড়িতে গিয়েছিলাম। নিকের সঙ্গেও সালমানের সম্পর্ক ভালো। শুধু তাই নয়, সালমান খানের বোন অর্পিতা খান শর্মার সঙ্গেও আমার সম্পর্ক অত্যন্ত ভালো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন