Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

পাকুন্দিয়ায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের ৫৬০মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র শীর্ষক প্রকল্পের আওতায় ১২কোটি ৪০লাখ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগের বাস্তবায়নে এ মডেল মসজিদটি নির্মিত হচ্ছে। 

গতকাল বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন। এর আগে পৌরসদরের সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে নির্মাণাধীন মডেল মসজিদ চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ। উপজেলা একাডেমিক সুপারভাইজার মো.শারফুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, ইসলামিক ফাউন্ডেশনের কিশোরগঞ্জের উপ-পরিচালক ফারুক আহমেদ, পৌরসভার মেয়র মো.আক্তারুজ্জামান খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিছবাহ উদ্দিন, নারান্দী ইউপি চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম ও উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মো.বাবুল আহম্মেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, জাঙালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আবদুছ ছাত্তার, পাকুন্দিয়া আদর্শ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.মোজাম্মেল হক, পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহম্মদ মানিক, পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম, বাহাদিয়া বাজার কমিটির সভাপতি আসাদুজ্জামান আসাদ ডিলার, যুবলীগ নেতা বিল্লাল হোসেন ও নাজমুল হক দেওয়ান প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থাপন

১৮ এপ্রিল, ২০২১
২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ