Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘রাজনৈতিক দুর্বৃত্তায়ন বন্ধ করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

 ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, দুর্নীতির শিকড় হচ্ছে রাজনৈতিক দুর্বৃত্তায়ন। দুর্নীতি বিরোধী অভিযানে আটক রাজনৈতিক অঙ্গনের কয়েকজনের দুর্নীতি উন্মোাচন হওয়ায় রাজনৈতিক দুর্বৃত্তায়নের ভয়াবহ চিত্র ফুটে উঠেছে। যেকোন মূল্যে রাজনৈতিক দুর্বৃত্তায়ন বন্ধ করতে হবে।


গতকাল বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী রহ. মিলনায়তনে নেজামে ইসলাম পার্টি আয়োজিত অপরাধের শিকড় মদ-জুয়া-দুর্নীতির মূল উচ্ছেদে প্রয়োজন জাতীয় ঐক্য শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম-মহাসচিব মাওলানা একেএম আশারাফুল হক, মাওলানা ওবায়দুল হক, মাওলানা মিজানুর রহমান, মাওলানা কবির আহমদ, কামালপাশা দোজা ও ইসলামী ছাত্র সমাজের সভাপতি মো. নুুজ্জামান। মাওলানা আব্দুল লতিফ নেজামী বলেন, রাজনৈতিক দুর্বৃত্তায়ন বন্ধ করা গেলে আমলাতান্ত্রিক দুর্নীতির পথ রুদ্ধ হবে। ফলে জনগণের কামনা মোতাবেক একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে উঠার পথ প্রশস্ত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ