Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মাদক মামলায় তেজগাঁও থানায় হস্তান্তর

মোহামেডান ক্লাবের লোকমান হোসেন আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঢাকার মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে আটক করেছে র‌্যাব। গত বুধবার রাতে রাজধানীর মণিপুরী পাড়ার বাসা থেকে লোকমানকে আটক করে র‌্যাব-২ এর একটি দল। র‌্যাব জানিয়েছে, তারা বাসা থেকে ৬ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। যদিও বাসায় মদ পাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন তার পরিবার। এদিকে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মাদক আইনের একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে তেজগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনিসুর রহমান বলেন, লোকমানের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করা হয়েছে।
গতকাল র‌্যাব-২-এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, ক্যাসিনোবিরোধী চলমান অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে লোকমানের বাসায় অভিযান চালানো হয়। তার বাসা থেকে ৬ বোতল মদ উদ্ধার করা হয়েছে। অনুমোদন ছাড়া এই মদ অবৈধভাবে বাসায় রেখেছিলেন তিনি। তা ছাড়া তার মদপানের অনুমোদনও নেই।
তিনি আরও বলেন, লোকমান মোহামেডান স্পোর্টিং ক্লাবে বসানো ক্যাসিনো থেকে প্রতিদিন ৭০ হাজার টাকা নিতেন। ক্যাসিনোটি পরিচালনা করতেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর এ কে এম মোমিনুল হক ওরফে সাঈদ কমিশনার। র‌্যাবের দাবি, লোকমানের বিরুদ্ধে বিদেশে অর্থ পাচারেরও অভিযোগ রয়েছে। অস্ট্রেলিয়ার দুটি ব্যাংক তথা এএনজেড ও কমনওয়েলথ ব্যাংকে লোকমানের ৪১ কোটি টাকা গচ্ছিত রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি তথ্য দিয়েছেন। লোকমান হোসেন ভূঁইয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ