Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিএনপি দুর্নীতিবাজদের দল: আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩১ পিএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দুর্নীতি এবং অন্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেটি চলবে। দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স। যারা অপরাধে জড়িত তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন 'আত্মীয়' আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী। আত্মীয় সংগঠনের অফিসিয়াল ওয়েবসাইট (attiya.info) ও অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্যাসিনো বিরোধী অভিযান সম্পর্কে মন্ত্রী বলেন, বাংলাদেশের সীমানার মধ্যে যেখানে অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করা হয়েছে সেখানেই এ অভিযান চলবে। দুর্নীতিবাজ যে কোনো দলেরই হোক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তাদের আইনের আওতায় এনে শাস্তি দেবেন। সেজন্য প্রথমেই যারা আমাদের দলে দুর্নীতি করছিল তাদেরকে ধরছি। এরপরে যারা অন্য দলের দুর্নীতি করছে তাদেরকেও ধরা হবে।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারম্যান (খালেদা জিয়া) এতিমের টাকা চোর। এতিমের টাকা চুরি করার জন্য তাকে জেল দেয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান (তারেক রহমান) একজন দুর্নীতিবাজ, মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন আমি অপরাধী, আমাকে মাফ করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন।



 

Show all comments
  • Nadim ahmed ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৫ পিএম says : 0
    Typical ... ai Anisul Hoque. Kan Jhal Pala hoye gache ai .... der mittha banowat & faltu kotha shunte shunte.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন