Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুম্বাইতে এবার যুবককে গণধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৪ পিএম

ভারতের মুম্বাই শহরে ৩৬ বছরের এক যুবক গণধর্ষণের শিকার হয়েছেন। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত সোমবার পাশবিক এই ঘটনা ঘটেছে মুম্বাইয়ের ভাসি এলাকায়। দেশটির একটি দৈনিক বলছে, মুম্বাইয়ের ভাসি এলাকার এক যুবক অফিস শেষ করে সোমবার বাসায় ফিরছিলেন। ফেরার পথে রাস্তার ধারে একটি দোকানে সিগারেট কিনতে যান তিনি। জায়গাটি ছিল নির্জন। এ সময় তাকে পাঁচ মাদকাসক্ত অপহরণ করে একটু দূরে জঙ্গলে নিয়ে যায়। অপহরণকারীরা তাকে মারধরের পর গণধর্ষণ করে।

ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয় বাসিন্দারা ক্ষত-বিক্ষত অবস্থায় ওই যুবককে রাস্তা থেকে উদ্ধার করে। যুবকের গোপনাঙ্গ মারাত্মক ক্ষতিগ্রস্ত হওয়ায় চিকিৎসকরা তার অস্ত্রোপচার করেন। এ ঘটনার পর আহত ওই যুবকের এক আত্মীয় স্থানীয় থানায় এফআইআর দায়ের করেছেন।

মুম্বাই পুলিশ বলছে, নির্যাতিত যুবকের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সন্দেহভাজন যৌন নিপীড়কদের শনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ বলছে, ওই পাঁচ যুবক মাদকাসক্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। অপহরণকারীদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।



 

Show all comments
  • মোঃ আব্দুল্লাহ আল মামুন সিদ্দিক ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪০ পিএম says : 0
    ভারতে এরকম নিকৃষ্টমানের কাজ হবে এটাই স্বাভাবিক। কারণ ভারতীয়দের মাঝে এখনো সভ্যতার আলো পৌঁছায়নি। ওরা এখনো অসভ্যই রয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • আকাশ ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১২ পিএম says : 0
    সবচেয়ে খারাব দেশ হল ভারত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ