Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে সবার স্বাস্থ্য সেবা নিশ্চিতে শেখ হাসিনা সংকল্পবদ্ধ: নৌ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৯ পিএম

দেশের প্রতিটি মানুষের জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ় সংকল্পবদ্ধ।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে প্রায় ৮১ লাখ টাকা ব্যয়ে বোচাগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিস কাম স্টোর ভবন নির্মাণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে নৌ প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন ‘প্রধানমন্ত্রী জাতিসংঘ সম্মেলনেও দৃঢ়ভাবে বাংলাদেশের সাফল্যের কথাগুলো বিশ্ববাসীকে জানিয়েছেন। প্রধানমন্ত্রী ১৬ কোটি মানুষের শ্বাস-প্রশ্বাস অনুভব করেন এবং সেভাবেই কাজ করে যাচ্ছেন।’

‘এই কর্মধারা অব্যাহত থাকবে, দেশের প্রতিটি মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা হবে,’ বলেন তিনি।
এসময় স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক আবুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হেমন্ত কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী ও পৌর মেয়র আব্দুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৩ পিএম says : 0
    কিসের স্বাস্থ্যসেবা?.... স্বাস্থ্যসেবা ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ