Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সিপিএলে ডুমিনির রেকর্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২১ পিএম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দ্রুততম হাফ-সেঞ্চুরির রেকর্ড গড়েছেন বার্বাডোজ ট্রাইডেন্টসের দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান জেপি ডুমিনি। পরশু টুর্নামেন্টের ২৩তম ম্যাচে ত্রিনবাগো নাইট রাইর্ডাসের বিপক্ষে মাত্র ১৫ বলে ফিফটি করেন তিনি। ডুমিনির রেকর্ডের ম্যাচে ৬৩ রানের বড় জয় পায় বার্বাডোজ। বার্বাডোজের হয়ে খেলতে ইতোমধ্যে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান।

হাফ-সেঞ্চুরির রেকর্ড গড়া ইনিংসে ২০ বলে ৬৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ডুমিনি। ইনিংসে ৪টি চার ও ৭টি ছক্কা মারেন তিনি। ডুমিনির সাথে হাফ-সেঞ্চুরি করেছেন জনসন চার্লস ও জনাথন কার্টার। চার্লস ৩৯ বলে ৫৮ ও কার্টার ৪৬ বলে ৫১ রান করেন। ফলে ২০ ওভারে ৫ উইকেটে ১৯২ রানের বড় সংগ্রহ পায় বার্বাডোজ।

১৯৩ রানের জয়ের লক্ষ্যে ১৪ বল বাকী রেখে ১২৯ রানেই গুটিয়ে যায় ত্রিনবাগো নাইট রাইর্ডাস। ত্রিনবাগের বড় ক্ষতি করেন আমেরিকার লেগ স্পিনার হেইডেন ওয়ালশ। ৪ ওভারে ১৯ রানে ৫ উইকেট নেন ওয়ালশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

৩ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন