Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুরাগে বাসচাপায় নিহত ১

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া এলাকায় মিনি বাসের চাপায় শফি উদ্দিন মুন্সি (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মৃত সানোয়ার উদ্দিন মুন্সির ছেলে। তিনি পরিবারসহ রাজধানীর সায়েদাবাদ এলাকায় থাকতেন। এদিকে, পৃথক ঘটনায় গুলশান-বারিধারা এলাকায় নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে বাদশা মিয়া (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহতের বোন জামাই মো. লিটন বলেন, শফি একটি বেসরকারি প্রতিষ্ঠানে ডেলিভারি ম্যান হিসেবে কাজ করতেন। বিকেলে ডিউটি ছিল। এজন্য দুপুরে বাসা থেকে বের হয়ে হেঁটে কামারপাড়া বাসস্ট্যান্ডে যান। তিনি আরও বলেন, বাসস্ট্যান্ড থেকে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি বাস তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

এদিকে, রাজধানীর গুলশান-বারিধারা এলাকায় একটি নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রড মিস্ত্রি বাদশা মিয়ার মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত বাদশা মিয়া ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চর আলসী গ্রামের বাসিন্দা। নির্মাণাধীন ওই ভবনে থেকেই তিনি কাজ করতেন।

মৃতের সহকর্মী আলমগীর হোসেন বলেন, বারিধারা ১০ নম্বর রোডে একটি নির্মাণাধীন ভবনে পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন বাদশা। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ