Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নিউইয়র্কে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামীকাল সংবর্ধনা দেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। আজ শনিবার দুপুরে টাইমস স্কয়ার সংলগ্ন ম্যারিয়ট মার্কি হোটেলের বলরুমে এ নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে অবস্থান করছেন তিনি। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান গণমাধ্যমকে বলেন, ম্যানহাটানের অভিজাত ম্যারিয়ট মার্কি হোটেলে দুপুর ১২টায় সংবর্ধনা হল বলরুমের দরজা খোলা হবে। বেলা ২টায় প্রধানমন্ত্রী আসবেন।

ড. সিদ্দিকুর রহমান বলেন, বিগত বছরগুলোতে জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জন্মদিন আনুষ্ঠানিকভাবে পালনের অনুমতি দেননি কাউকেই। নাগরিক সংবর্ধনায় দলীয় প্রধানের জন্মদিনের শুভেচ্ছা জানানোর সুযোগ তৈরি হওয়ায় নেতাকর্মীরা আবেগাপ্লুত।

এবারের সংবর্ধনা আগের সকল সংবর্ধনার চেয়ে জাঁকজমকপূর্ণ হবে বলেই আশা করছি। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ জানান, প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে শুধু নিউইয়র্ক নয়, পুরো যুক্তরাষ্ট্রে দলের শাখা ও সহযোগী সংগঠনগুলোতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ