Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

‘শেখ হাসিনা বাংলাদেশের বিজয়ের ঠিকানা’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বার বার দরকার উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বাংলাদেশের বিজয়ের ঠিকানা। তিনি গতকাল শুক্রবার নগর ভবন চত্বরে শেখ হাসিানর জন্মদিন উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনকালে এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা উপ-কমিটি শেখ হাসিনা জন্মোৎসব উদযাপন পরিষদ দু’দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কবি সাংবাদিক অরুন দাশ গুপ্ত। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সদস্য সচিব চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। খোরশেদ আলম ও রুবেল আহমেদ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে এম এ মান্নান শিমুল, সফর আলী, অ্যাডভোকেট চন্দন তালুকদার, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সুমন দেবনাথ প্রমুখ বক্তব্য রাখেন।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে করে দোয়া ও মোনাজাত শেষে শিশুদের নিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে শিশু কিশোরদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ