Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান আটক ৩৮ : জব্দ লাখ টাকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 দেশের বিভিন্ন জেলা- উপজেলায় মাদক ও জুয়া ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল বিভিন্ন স্থানে পরিচালিত অভিযানে ৩৮ জনকে আটক করা হয়। জব্দ করা হয় বিপুল নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জাম।
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়ায় গতকাল নগদ ২৬ হাজার টাকাসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজা বিক্রির সময় দুই কারবারিকে গ্রেফতার করেছে। এদিকে, সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৭ জুয়াড়িকে গ্রেফতার করেছে।
ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার বেড়বাড়ি গ্রাম থেকে ৭ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে পদ্মকর ইউনিয়নের অর্ন্তগত ওই গ্রামে হাটগোপালপুর পুলিশ ফাড়ির সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পাবনা : পাবনায় পুলিশের অভিযানে সুজানগর নাজিরগঞ্জে পদ্মা নদীতে ভেসে আসা ড্রাম থেকে ১২ বোতল বিদেশী মদ উদ্ধার, পাবনার ঈশ্বরদীতে দু’টি ক্লাবে অভিযান চালিয়ে ১৪ জুয়ারিকে আটক, নগদ ৬০ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি

৬ মার্চ, ২০২০
১১ ফেব্রুয়ারি, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০
১৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন