Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুর্নীতিবাজদের দল বিএনপি আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি হচ্ছে দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারম্যান হচ্ছে এতিমের টাকা চোর। আদালতে সাব্যস্ত এবং তাকে এতিমের টাকা চুরি করার জন্য জেল দেয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান তিনি হচ্ছে দুর্নীতিবাজ মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন যে, আমি অপরাধী আমাকে মাফ করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন। এই দলে নেতারা এখন পর্যন্ত তাদের চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান দুর্নীতিবাজ বদলাইতে পারে না তাদের এসব কথা বলা সাজে না।
গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলজংশন চত্ত্বরে আত্মীয় নামের একটি সংগঠনের অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেই অভিযান চলবে। তার কারণ প্রধানমন্ত্রী বলেছেন দুর্নীতির বিরুদ্ধে এই সরকারের জিরো টলারেন্স। যারা এ অপরাধে জড়িত তাদের সকলকে এই আইনের আওতায় আনা হবে। বাংলাদেশের বাউন্ডারীর মধ্যে এখানে সেখানে অবৈধ ক্যাসিনো ভাবে প্রতিষ্ঠান করা হয়েছে তার খরব পেলেই অভিযান চলবে।
অনুষ্ঠানে আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ও আত্মীয় সংগঠনের উপদেষ্টা ডা. মোহাম্মদ শাহ আলম প্রমুখ।



 

Show all comments
  • Nannu chowhan ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৯ পিএম says : 0
    Amar boyosh 61 botsor,amar eai jibone ami desh bideshe rajnitte jadekhesi opoloddi koresi ta holo jara birudhi dole thake tarai beshir vag khetre shomalochona kore shorkarke anggul dia vool dhoraia dei,srhokarer pokkho theke birudhi doler proti shomalochona khounboi nogonno,amader deshe tar thik ultota hochse,shokari doler shodoshshora tarai eakhon nijeder desher kaje daitto volia birudhider kitssta gahite gahite shomoy shesh koritese kintu eakta kotha onara bujhenna
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ