Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সম্রাট গ্রেপ্তার কিনা তা দ্রুতই জানা যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:১৭ পিএম

অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট গ্রেপ্তার আছে কিনা তা দ্রুতই জানানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
সম্রাটকে আটক নিয়ে নানা রকম গুজন শোনা যাচ্ছিল। এ প্রসঙ্গে আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সম্রাট গ্রেপ্তার কিনা তা দ্রুতই জানা যাবে। অযথা যেন কাউকে হয়রানি না করা হয় সে জন্য চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের দায়িত্ব র‍্যাবকেই দেয়া হয়েছে বলেও জানান তিনি।
গোয়েন্দা সূত্র জানায়, যুবলীগের প্রভাবশালী নেতা ইসমাইল চৌধুরী সম্রাট চলমান ক্যাসিনো-জুয়াবিরোধী অভিযানের শুরু থেকে তাদের নজরদারির মধ্যেই ছিলেন। এই সময়ের মধ্যে তিনি বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টাও চালিয়েছিলেন। তবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতার কারণে তিনি দেশ ছাড়তে পারেননি।
ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছাকাছি পৌঁছেও তিনি ফিরে আসতে বাধ্য হন। পরে কাকরাইলে ভূঁইয়া ম্যানশনে ব্যক্তিগত কার্যালয়ে টানা ছয় দিন অবস্থান করেন। আর পাহারায় বসান শতাধিক যুবককে।
এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক কর্মকর্তা বলেন, ‘যুবলীগ নেতা সম্রাট ঢাকাতেই অবস্থান করছেন এবং আমাদের নজরদারির মধ্যেই আছেন। তাকে আটকের বিষয়টি এখনই প্রকাশযোগ্য নয়। সবুজ সংকেত পেলেই তার বিষয়টি প্রকাশ করা হবে।’



 

Show all comments
  • Nadim ahmed ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৬ পিএম says : 0
    Police and RAB do not care about this Ass-hole minister at all.
    Total Reply(0) Reply
  • M N Ahmed ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪২ পিএম says : 0
    Yes, we will know soon after he was allowed to leave Bangladesh or is killed in cross fire. Just wait guys.
    Total Reply(0) Reply
  • দীনমজুর কহে ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৭ পিএম says : 0
    আমাদের কাছে এই খবরের পর পরিস্কার হলো , সে প্রশসনের নজরেই আছে।মাননীয় স্বরাস্টমন্ত্রী মহাদয় পরিস্কার করেছেন অল্প সময়ের মধ্যে তা জানা যাবে।আমরা সে প্রতিখ্খয় রইলাম। অযাথা কাঊকে হয়রানী করা ঠিক নয়। তবে সে যদি নিরাপরাধী হয় তবে তাও আমরা জনগন জানতে চাই।।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২০ পিএম says : 0
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন সম্রাটকে নিয়ে কথা বলেছেন তারপর থেকেই আমার বিশ্বাস সম্রাট অফিসিয়াল ভাবে পুলিশের নজরদারীতে রয়েছেন এটাই মহা সত্য। সম্রাট শতাধিক যুবককে পাহারায় বিসিয়েছেন এটাও বিশ্বাস যোগ্য কথা। তাহলে আমরা কি বুঝালম, এখানই ধরপাকড়ের জন্যে ব্যাস্ত হওয়া বা কোন রকম বিরুপ পদক্ষেপ নেয়া ঠিক হবে না এটাই সত্য। তবে সন্ত্রাসীদের দমন করার জন্যে যেসব বিশেষ পদক্ষেপ নেয়া হতো সে ধরনের পদক্ষেপ নিতে হলে প্রধানমন্ত্রীর অনুমতি ও সরাসরি নজরদারির মধ্যে হতে হবে এটাই আমরা দেখে আসছি। কাজেই আমাদেরকে উতালা হলে চলবে না ধর্য ধারন করে পরিস্থিতি অবলোকন করতে হবে এটাই সত্য। আল্লাহ্‌ আমাদের প্রধানমন্ত্রীকে দীর্ঘায়ু দান করে এসব অপকর্ম থেকে দেশকে মুক্ত করার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ